ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

তাহিরপুরে ৩শ রোগী পেল ফ্রি চিকিৎসাসেবা

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : স্বাস্থ্যবিধি মেনে করোনা সচেতনতা ও সংক্রমণ প্রতিরোধে তৃণমূল পর্যায়ে লোকজনকে সচেতন করার লক্ষ্যে ৩ শতাধিক অসহায়, হতদরিদ্র রোগীকে বিনামূলে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের নাগরপুর, ভোলাখালীসহ ৫টি গ্রামের অসহায়, হতদরিদ্র্য রোগীদের মধ্যে নাগরপুর শিশু কিশোর ইসলামী সংঘের উদ্যোগে ও অপসোনিন, জিসকা, এসিআই, ফার্মাসিয়া, রেনেটা ও একমি ফার্মাসিউটিক্যালসের সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়।
রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেন ডা. সারোয়ার আলম তালুকদার, ডা. রোকেয়া বেগম হাসি ও ডা. রুনা আক্তার বেলী। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা শুক্কুর আলী, উপদেষ্টা আব্দুল হেকিম, আজিজুর রহমান তালুকদার, মাওলানা আব্দুল হান্নান, আজিজুর রহমান, সভাপতি এসআই শফিক, সিনিয়র সহসভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক ওয়াদুদ হাসান মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন, প্রচার সম্পাদক আকিকুর রহমান, উপ-সম্পাদক তোফাজ্জল হোসেন অভি, সদস্য ক্বারী নিজাম উদ্দিন, ইকবাল হোসেন, মজিবুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়