ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

ট্রলের শিকার নেইমার

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : কোপা আমেরিকার ফাইনাল শেষে প্রায় এক মাসের ছুটিতে ছিল ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার। ফ্রেন্স লিগ ওয়ানের সিজন শুরুর আগে গতকাল স্প্যানিশ দ্বীপ ইবিজাতে আনন্দ ভ্রমণে থাকাকালীন ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। যেখানে দেখা যায় ছুটিতে থেকে তার ফিটনেসের বেহাল দশা। অতিরিক্ত মেদের ওইছবি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে হচ্ছেন ট্রলের শিকার।
লিগওয়ানে প্যারিস সমর্থকদের কাছ থেকে বারবার ই অবহেলা পেয়ে আসছেন পিএসজির এই তারকা। র্কণার থেকে বল শর্ট নিতে গিয়ে সমর্থকদের কাছ থেকে বোতল ছোড়ার মাধ্যমে বাধার সম্মুক্ষীণ হয়েছেন বেশ কয়েকবার। এবার সেই হেটার্সরা পেয়েছেন ট্রল করার দারূণ সুযোগ। ইনস্টাগ্রামে তার মেদওয়ালা ছবি পেয়েই বসে গেছেন সমালোচনা করতে। কেউ কেউতো বাড়িয়ে ব্রাজিলের সাবেক খেলোয়াড় রোনালদো ও রোলদিনহোর বর্তমান ছবির সাথে তার ছবি শেয়ার করে বলছেন ২৯ বছর বয়সেই নেইমার তার সিনিয়রদের অনুসরণ করছেন। আবার অনেকে মেসির ইবিজহাতে ছুটি কাটানো ছবির সাথে নেইমারের ফিটনেসের তুলনা করেই চলেছেন। যেখানে কোপা চ্যাম্পিয়ন মেসির ফিটনেস ছুটিতে থেকেও শতভাগ ফিট। ইউরোপের প্রথম সারির গণমাধ্যমগুলোর খবর, নেইমার জুনিয়র যখন ইউরোপিয়ান ফুটবলে পা রাখেন তখন পেশাদার লিগে খেলার মতো ফিটনেসই ছিল না ব্রাজিলিয়ান তারকার। বার্সায় আসার পর ওজন বাড়িয়ে কিছুটা উন্নতি করেন তিনি। যদিও অনেকে ফিটনেসের কারণে ভুগতে হয় পিএসজি ফুটবলারকে। অনেকে তো মনেই করেন, ফিটনেসের কারণে বারবার ইনজুরিতে পড়েন নেইমার। নেইমারের বর্তমান অবস্থার প্রকৃষ্ট উদাহরণ হতে পারেন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার এডেন হ্যাজার্ড, যিনি চেলসিতে থাকাবস্থায় অনেকটা একার কাঁধেই ক্লাবকে টেনেছেন।
রিয়াল মাদ্রিদে আসার পর থেকেই ফিটনেসে ঘাটতি শুরু হয় তার। যে কারণে বেশিরভাগ সময়ই ইনজুরিতে পড়ে মাঠের বাইরে থাকতে হচ্ছে। খেললেও যেন নিজের আগের খেলাটা খেলতে পারছেন না তিনি। ২০১৯ সালে রিয়াল মাদ্রিদে আসার পর গেল দুই মৌসুমে মাত্র ৪৩টি ম্যাচ খেলেছেন হ্যাজার্ড, গোল করেছেন মাত্র ৫টি। অথচ চেলসিতে শেষ দুই মৌসুমে একশটিরও বেশি ম্যাচ খেলেছিলেন, গোল করেছিলেন প্রায় ৪০টি।
অন্যদিকে পিএসজি সমর্থকরা এমনিতেই ছটে আছেন ফরাসি সুপারকাপের ফাইনালে লিলের বিপক্ষে ১-০ ব্যবধানে হারের কারণে। আট বছর ধরে রাখা ট্রফি হারানো কোনভাবেই মেনে নিতে পারছেন না তারা। আর নেইমারের ফিটনেসের এই বেহাল দশা আগুন ডালছে তাদের ব্যথিত মনে। যদিও হারের দিনে দলে ছিলেন না নেইমার। আগামী সাত আগস্ট মোনাকো ও নানতেস এর ম্যাচ দিয়ে লিগওয়ানের পর্দা উঠবে। আর আট আগস্ট ট্রয়েসের বিপক্ষে ম্যাচের মাধ্যমে মাঠে নামবে পিএসজির নেইমার, রামসরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়