শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

ধামইরহাটে মামলা করায় বাদীকে মারধর

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : ধামইরহাট উপজেলায় মামলা করায় ক্ষিপ্ত হয়ে বাদীকে বেধড়ক পিটিয়েছে প্রতিপক্ষের লোকজন। গত শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত ঐতিহাসিক আলতাদিঘী গ্রামের জিল্লুর রহমান আলতাদিঘী প্রাথমিক বিদ্যালয়ের সামনে দোকানে বসে চা পান করছিল। এ সময় প্রতিপক্ষ একই গ্রামের বজুলর রহমানের ছেলে আশরাফ হোসেনসহ (৩২) আরও চারজন জিল্লুর রহমানের ওপর অর্তকিত হামলা চালায়। হামলায় জিল্লুর রহমান গুরুতর জখম হলে তার দুই ছেলে সেতু (১৯) এবং আদর (২৮) এগিয়ে এলে তাদেরও পেটানো হয়। জিল্লুর রহমান বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। উল্লেখ্য, জিল্লুর রহমান সঙ্গে আশরাফ হোসেনের জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। গত ৩০ জুলাই জিল্লুর রহমান বাদী হয় আশরাফ গংয়ের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে। এতে আশরাফ গং ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটাতে পারে।
এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন বলেন, মারপিটের ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। যেহেতু আগের দিন জিল্লুর রহমান একটি মামলা দায়ের করেছে। সেই মামলায় এ ঘটনার বিষয়টি উল্লেখ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়