শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্স : করোনা চিকিৎসায় যুক্ত হলো আরো ১৫ শয্যা

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে রোগীদের চিকিৎসার জন্য হাসপাতালের শয্যা সংখ্যাও বাড়ানো হচ্ছে। দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য আরো ১৫ শয্যার করোনা ইউনিট উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার কুমিল্লা জেলা প্রশাসক মো. কামরুল হাসান এটি উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, এ স্বাস্থ্য কমপ্লেক্সে আগের ১৭ শয্যার সঙ্গে আরো ১৫টি যুক্ত হয়ে করোনা চিকিৎসায় এখন ৩২ শয্যায় উন্নীত করা হয়েছে। দাউদকান্দি একটি অগ্রসরমান উপজেলা হওয়ায় পার্শ্ববর্তী কয়েকটি উপজেলার মানুষ এখানে চিকিৎসাসেবা পেয়ে থাকেন। তিনি হাসপাতালের ডাক্তার, নার্সসহ কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, করোনা প্রতিরোধ করা যুদ্ধের মতো। এ যুদ্ধে জেলা-উপজেলা প্রশাসনসহ পুলিশ বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতা সবাই একসঙ্গে কাজ করে আমরা এ যুদ্ধে জয়ী হব ইনশাল্লাহ। পরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের খোঁজ নেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন- দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মো. আলী সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল ইসলাম খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শহিদুল ইসলাম শোভন, সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. হাবিবুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়