শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

তাড়াইলে গণটিকা ক্যাম্পেইনের প্রশিক্ষণ

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ‘করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যু থেকে একমাত্র টিকাদানই রক্ষা করতে পারে’ এই প্রতিপাদ্যে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান ক্যাম্পেইনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, আগামী ৭ আগস্ট থেকে সারাদেশে ১৮ বছরের ঊর্ধ্বে সব নাগরিককে কোভিড- ১৯ গণটিকা প্রদানের কার্যক্রম শুরু হবে। এ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে গতকাল রবিবার সকালে টিকা প্রদানকারী ও তদারককারীদের নিয়ে অনুষ্ঠিত হয় টিকাদান ক্যাম্পেইনের প্রশিক্ষণ।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আলমাছ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণে উপস্থিত ছিলেন ৬৩ জনটিকা প্রদানকারী ও তদারককারীরা।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আলমাছ হোসেন বলেন, আগামী ৭ আগস্ট উপজেলার প্রতিটি ইউনিয়নের ১নং ওয়ার্ডে গণটিকা প্রদানের কার্যক্রম শুরু হবে। ওই টিকাদান কার্যক্রম সঠিকভাবে বাস্তবায়নের লক্ষ্যে টিকা প্রদানকারী ও তদারককারীদের নিয়ে অনুষ্ঠিত হয় টিকাদান ক্যাম্পেইনের প্রশিক্ষণ।
তাড়াছা পর্যায়ক্রমে সব ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের জনগণকে কোভিড-১৯ টিকা দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়