শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

আখাউড়ায় নিজ অর্থে অক্সিজেন সিলিন্ডার উপহার আইনমন্ত্রীর

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : নিজ সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার জন্য নিজস্ব অর্থায়নে ১২টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী এডভোকেট আনিসুল হক। গত শনিবার সকাল সোয়া ১০টার দিকে এসব সিলিন্ডার সংশ্লিষ্টদের হাতে বুঝিয়ে দেয়া হয়। সিলিন্ডারগুলো একটি পৌরসভা ও ৫টি ইউনিয়নবাসীর বিনামূল্যে সেবাদানের জন্য দেয়া হয়েছে।
আইনমন্ত্রীর পক্ষে আখাউড়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. তাকজিল খলিফা কাজল ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহর কাছে অক্সিজেন সিলিন্ডারগুলো বুঝিয়ে দেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রাশেদুর রহমান, আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শ্যামল কুমার ভৌমিক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খাদেম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউছার ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ।
এ সময় পৌর মেয়র বলেন, আইনমন্ত্রী একজন মানবিক মানুষ। করোনা পরিস্থিতির শুরু থেকেই তিনি নিজ সংসদীয় এলাকা কসবা-আখাউড়ার মানুষের জন্য যথাসাধ্য সেবা দেয়ার চেষ্টা করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে তিনি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন ডা. একরাম উল্লাহ আইনমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ মুহূর্তে মানুষের সবচেয়ে বড় প্রয়োজন অক্সিজেন সিলিন্ডার। মন্ত্রীর এই উপহার বহু মানুষের জীবন বাঁচাতে সহায়তা করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়