হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

অজগর উদ্ধারে ৯৯৯-এ ফোন

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে জামান নামে একজন গত শুক্রবার বিকালে ফোন করে জানান, তার বাড়ির পাশে ডোবায় চার-পাঁচ ফুটের একটি অজগর সাপ পাওয়া গেছে। স্থানীয় লোকজন সাপটিকে পিটিয়ে মেরে ফেলতে পারে, তাই দ্রুত উদ্ধারের ব্যবস্থা করতে অনুরোধ জানান তিনি।
ঘটনায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলের তিন নম্বর ওয়ার্ডের সুরভী আবাসিক এলাকার ডোবা থেকে দ্রুত অজগরটি উদ্ধার করে বন বিভাগ। পরে লাউয়াছড়া সংরক্ষিত বনাঞ্চলে অবমুক্ত করা হয়। গতকাল শনিবার দুপুরে জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, শ্রীমঙ্গল থানার জামান ৯৯৯ নম্বরে ফোন করে জানান তার বাড়ির পাশের ডোবায় চার-পাঁচ ফুট লম্বা একটি অজগর সাপ পাওয়া গেছে। এতে এলাকার বাসিন্দারা আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে, তারা যে কোনো সময় পিটিয়ে সাপটিকে মেরে ফেলতে পারে। তাই সাপটিকে উদ্ধারের ব্যবস্থা নিতে অনুরোধ জানান তিনি।
সংবাদ পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ও বন বিভাগের কর্মীরা ঘটনাস্থলে যান। পরে শ্রীমঙ্গল বন বিভাগের বন কর্মকর্তা দ্বীন ইসলাম জানান, নিরাপদে অজগরটিকে উদ্ধার করে পরে লাউয়াছড়া সংরক্ষিত বনাঞ্চলে অবমুক্ত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়