শুভ জন্মদিন : প্রেমিক কবি ফারুক মাহমুদ

আগের সংবাদ

দক্ষিণাঞ্চলে পেয়ারা বাজার মন্দা

পরের সংবাদ

ঈদুল আজহা : মতলব উত্তরে ভিজিএফের চাল বিতরণ

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নে করোনা মোকাবিলায় ৭০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে চাল বিতরণ উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলহাজ এড. নুরুল আমিন রুহুল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার আলাউদ্দিনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম তাজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জি এম ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এড. মহসিন মিয়া মানিক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়