মগবাজারে বিস্ফোরণ আরো একজনের মৃত্যু

আগের সংবাদ

রবীন্দ্রনাথের ঋতুর গান ও অন্যান্য

পরের সংবাদ

নন্দীগ্রাম পৌরসভায় খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: জুলাই ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : করোনা মোকাবিলায় বগুড়ার নন্দীগ্রামে পৌরসভায় কর্মহীন, অসহায়, দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান। তিনি করোনা দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকেই খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। এছাড়া করোনা ভাইরাস রোধে পৌরসভার পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করেছেন।
গতকাল বুধবার সকালে পৌরসভার ৯টি ওয়ার্ডের অসহায়, দুস্থদের মাঝে চাল, ডাল, তেল, আলু বিতরণ করা হয়।
এ সময় কাউন্সিলর সাইদুল ইসলাম, শাহিরুল ইসলাম, রফিকুল ইসলাম, আবু সাঈদ মিলন, নুরন্নাহার মিষ্টি উপস্থিত ছিলেন।
পৌরসভা সূত্রে জানা যায়, নন্দীগ্রাম পৌরসভার উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে মাস্ক ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এছাড়া সরকারিভাবে ২৫ লাখ ৭৯ হাজার ৪৫০ টাকা বরাদ্দ পায়। বরাদ্দকৃত টাকা দিয়ে পৌরসভার কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে চাল, আলু, ডাল, তেলসহ নগদ অর্থ বিতরণ করা হয়। এছাড়া পৌরসভার নিজস্ব উদ্যোগে আরো ১ হাজার ৫০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
মেয়র আনিছুর রহমান বলেন, সরকারি ও পৌরসভার নিজস্ব উদ্যোগে অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী প্রদান করা হচ্ছে। পৌরসভায় খেটে খাওয়া লোকের সংখ্যা অনেক। তবুও অনেক যাচাই-বাছাই করে প্রকৃত কর্মহীন-দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা দেয়া অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়