মগবাজারে বিস্ফোরণ আরো একজনের মৃত্যু

আগের সংবাদ

রবীন্দ্রনাথের ঋতুর গান ও অন্যান্য

পরের সংবাদ

চান্দিনায় ডাকাতির মামলায় আটক ২

প্রকাশিত: জুলাই ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনায় ঘরের তালা ভেঙে ভেতরে ঢুকে ডাকাতি করে মালামাল লুটে নেয় ডাকাত দল। ওই ঘটনায় দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার রাতে চান্দিনা থানায় মামলা দায়ের করেছেন গৃহকর্তা অরুণ চন্দ্র সরকার।
আটক ডাকাত আবুল হাসেম চান্দিনার কেরণখাল ইউনিয়নের হাঁড়িখোলা গ্রামের আতিকুর রহমানের ছেলে এবং অপর ডাকাত রুহুল আমিন একই উপজেলার মাধাইয়া ইউনিয়নের কাশিমপুর গ্রামের জব্বার আলীর ছেলে।
এর আগে সোমবার রাত ৩টায় চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের থানাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই আবুল হাসেমকে (৩০) আটকের পর তার দেয়া তথ্যমতে, গতকাল বুধবার দুপুরে অভিযান চালিয়ে রুহুল আমিন (৪০) নামে অপর এক ডাকাতকে আটক করেছে পুলিশ। পুলিশের অভিযানে লুণ্ঠিত ৩৮ হাজার টাকা, ১টি মোবাইল ফোন, ১টি ট্যাব ও ১টি ডিজিটাল ক্যামেরা উদ্ধার করা হয়েছে। গৃহকর্তা অরুণ চন্দ্র সরকার জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত খাবার শেষে পরিবারের নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত অনুমান ৩টার দিকে ডাকাত দল বারান্দার তালা ভেঙে এবং ভেতরের দরজার ছিটকিনি খুলে ঘরে প্রবেশ করে আমাদের বেঁধে ফেলে। আমার ঘরে থাকা সাড়ে ৮ ভরি স্বর্ণালঙ্কার, দেড় লাখ টাকা, ৩টি মোবাইল ফোন, একটি ট্যাব ও ১টি ডিজিটাল ক্যামেরা নিয়ে যায় ডাকাত দল। তারা পালিয়ে যাওয়ার সময় আমরা চৎকার দিলে আশপাশের লোকজন এবং গ্রাম পাহারায় থাকা লোকজন ছুটে এসে এক ডাকাতকে আটক করে।
চান্দিনা থানার ওসি শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, ৪ জন দস্যু ঘরে ঢুকে দস্যুতা করে মালামাল লুট করে। পরে গ্রাম পাহারায় থাকা লোকজন একজন আটক করার পর তার দেয়া তথ্যমতে আরো এক দস্যুকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকেই আটক করা সম্ভব হবে এবং লুণ্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়