অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেইল : সবুজবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

কারিগরি কারণে পদ্মা সেতুর রেললাইন প্রকল্পে ধীরগতি

পরের সংবাদ

রাজশাহীতে রান্না করা খাবার পেলেন দেড়শ অসহায়

প্রকাশিত: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : জেলায় দেড়শ অসহায় মানুষের মাঝে রান্না করে খাবার বিতরণ করেছে মানবাধিকার সংগঠন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন (আইএইচসিআরএফ)। গত সোমবার দুপুরে নগরীর নিউমার্কেট এলাকায় সংগঠনটির রাজশাহী বিভাগীয় কমিটির উদ্যোগে এ খাবার বিতরণ করা হয়। এর আগে রবিবার প্রথম দিনে কার্যক্রম শুরু করে সংগঠনটি। এ দিন আইএইচসিআরএফের রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মিজানুর রহমান পাইলটের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাগর নোমানীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অসহায়দের হাতে খাবার তুলে দেন রাজশাহী প্রেস ক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান।
এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- স্থানীয় গণমাধ্যম দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক আজিবার রহমান, নির্বাহী সম্পাদক এস এম আব্দুল মুগনী নীরো, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহসভাপতি সালাউদ্দিন মিন্টু, এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি আবু কাওসার মাখন, দৈনিক সকালের সময়ের রাজশাহী ব্যুরোপ্রধান শাহিনুর রহমান সোনা, ভোরের কাগজের মোহনপুর প্রতিনিধি আমানুল্লাহ আমান প্রমুখ। অসহায়দের মাঝে রান্না করে খাবার বিতরণের এমন কর্মসূচি আরো অন্তত এক সপ্তাহ চলমান থাকবে বলে সংগঠনের নেতারা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়