অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেইল : সবুজবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

কারিগরি কারণে পদ্মা সেতুর রেললাইন প্রকল্পে ধীরগতি

পরের সংবাদ

অলিম্পিকের স্বপ্ন ভেঙে গেছে মাবিয়ার

প্রকাশিত: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ থেকে আরচার রোমান সানা সরাসরি টোকিও অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করেছেন। অন্যদিকে দিয়া সিদ্দিকী, আবদুল্লাহ হেল বাকী, জহির রায়হান, আরিফুল ইসলাম ও জুনায়না আহমেদ যাবেন ওয়াইল্ড কার্ড নিয়ে। এমনকি প্রথমবারের মতো অলিম্পিকে অংশ নেয়ার স্বপ্ন দেখেছিলেন এসএ গেমসে স্বর্ণজয়ী ভারোত্তোলক মাবিয়া আক্তার। ওয়াইল্ড কার্ড নিয়ে এবার টোকিও অলিম্পিকে নাম লেখানোর কথা ছিল তার। কিন্তু দুর্ভাগ্যবশত হয়নি।
গত পরশু ছিল অলিম্পিকের ওয়াইল্ড কার্ড পাওয়ার শেষ সময়। কিন্তু আন্তর্জাতিক অলিম্পিক কমিটি (আইওসি) শেষ পর্যন্ত বাংলাদেশের এই ভারোত্তোলকের বিষয়ে কোনো ইতিবাচক সাড়া দেয়নি। ফলে মাবিয়ার স্বপ্ন ভেঙে গেছে। এ বিষয় বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা বলেন, আমরা মাবিয়ার ওয়াইল্ড কার্ডের জন্য গত পরশু রাত পর্যন্ত অপেক্ষায় ছিলাম। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে আইওসি যেহেতু আমাদের কোনো নিশ্চয়তা দেয়নি, তাই আমরাও আর মাবিয়াকে নিয়ে কোনো সম্ভাবনা দেখছি না। এছাড়া ওয়াইল্ড কার্ড না পেয়ে এসএ গেমসে স্বর্ণজয়ী ভারোত্তোলক মাবিয়া বলেন, মানসিকভাবে এখন কিছুটা কষ্টে আছি। অলিম্পিকে না যেতে পারায় আমার মধ্যে হতাশা কাজ করছে। অলিম্পিকে অংশ নেয়ার জন্য কঠোর পরিশ্রম করেছিলাম। কিন্তু ওয়াইল্ড কার্ডই পেলাম না। খবরটা শুনে খুব খারাপ লাগছে।
এবার অলিম্পিক গেমসে বাংলাদেশের ক্রীড়াবিদের মধ্যে সবার আগে টোকিও যাচ্ছেন আরচার রোমান সানা ও দিয়া সিদ্দিকী।
আগামী ১৫ জুলাই তারা ঢাকা ছাড়বে।
দুই আরচারের সঙ্গে যাবেন কোচ মার্টিন ফ্রেডরিক ও ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়