মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

কামরাঙ্গীরচরে তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচরের ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় তুচ্ছ ঘটনায় বন্ধুর ডাম্বেলের আঘাতে আরেক বন্ধু খুন হয়েছেন। নিহতের নাম মো. হাসান (২০)। গতকাল রবিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বন্ধু ইমনকে আটক করেছে পুলিশ।
কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (অপারেশন) মহিতুল আলম জানান, নিহত হাসানের গ্রামের বাড়ি ভোলায়। তিনি কামরাঙ্গীরচরের ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় একটি মেসে থাকতেন। একই মেসে থাকেন ইমনসহ আরো দুজন। ইমন ও নিহত হাসান বন্ধু ছিলেন। তারা বাসা থেকে কিছুটা দূরে একটি কারখানায় একত্রে চাকরি করতেন। তবে ঘটনাটি ঘটেছে মেসে।
তিনি জানান, নিহত হাসান ও ইমনের মধ্যে টুকিটাকি বিষয় নিয়ে প্রায়ই হাতাহাতি ও মারামারি হতো। গত শনিবারও হাতাহাতি-মারামারি হয়। তখন ইমন একটু বেশি আঘাত পায়। রবিবার সকালে হাসান ঘুম থেকে উঠে শনিবারের ঘটনা নিয়ে ইমনকে ক্ষেপাচ্ছিলেন। ‘কাল ধুমাইয়া মারছি’ এমন কথা বলেছিলেন হাসান। এতে ইমনের রাগ হয়। তখন হাতের কাছে থাকা ভারী ডাম্বেল দিয়ে হাসানকে আঘাত করেন ইমন। এতে ঘটনাস্থলেই মারা যায় হাসান। খবর পেয়ে হাসানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। আর মেস থেকে ইমনকে আটক করা হয়। নিহতের নিকটাত্মীয় সবাই ভোলা থাকেন। তাদের খবর দেয়া হয়েছে। তারা এলে মামলা নেয়া হবে। আর লাশ আপাতত মর্গেই থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়