জাকের সুপার মার্কেট : সংঘর্ষে সভাপতিসহ আহত ২

আগের সংবাদ

অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণ : সীতাকুণ্ডের ‘সীমা অক্সিজেন লিমিটেডে’ বিস্ফোরণে নিহত ৬, আহত আরো ২৫

পরের সংবাদ

সোনারগাঁওয়ে জোড়া খুন : আসামি গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ, মানববন্ধন

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ে আলোচিত জোড়া খুনের মামলার আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেন নিহত আসলাম সানি ও শফিকুল ইসলাম রনির পরিবারসহ এলাকাবাসী।
গত ২৬ ফেব্রুয়ারি জমি-সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচাত ভাই মহিউদ্দিন, মোস্তফা, মামুন, মফিজুল, মারুফ কাঁচপুর পাঁচপাড়া এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনিকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করেন। মানববন্ধনে অন্য বক্তারা মহিউদ্দিন, মোস্তফা পরিবারের সব সদস্যদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি করেন। মানববন্ধনের ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটের সৃষ্টি হলে দুর্ভোগে পড়েন এই সড়কে চলাচলকারী সাধারণ যাত্রীরা।
পরে সোনারগাঁও থানা পুলিশ এসে আসামিদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধকারীরা রাস্তা থেকে সরে যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ওসি অপারেশন মাহফুজুর রহমান বলেন, আসামিদের গ্রেপ্তার করতে সোনারগাঁও থানা পুলিশ আপ্রাণ চেষ্টা করছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়