বসতঘর থেকে মা ও ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বছরজুড়েই ‘উন্নয়নে’র দুর্ভোগ : ভাঙাচোরা সড়কে সমন্বয়হীন খোঁড়াখুঁড়ির ফাঁদ > নিত্যসঙ্গী তীব্র যানজট > সামান্য বৃষ্টিতেই জলজট

পরের সংবাদ

মামলা তুলে না নেয়ায় হত্যার চেষ্টা : সোনারগাঁও

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ের পূর্ব সনমান্দি গ্রামে মামলা তুলে না নেয়ায় বাদীর বাবাকে গলা টিপে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তাকে বাঁচাতে গেলে তার স্ত্রীকেও পিটিয়ে আহত করা হয়।
ভুক্তভোগী ব্যক্তি হলেন বাদী মো. সজিবের বাবা সিরাজুল ইসলাম (৫০)। অভিযুক্তরা হলেন একই গ্রামের মো. মোক্তার (৩০), তার বাবা আ. লতিফ, তাদের সহযোগী সালেহা বেগম (৪৫) এবং অজ্ঞাত আরও ৪/৫ জন।
এ ব্যাপারে সিরাজুল ইসলামের স্ত্রী শাহনাজ বেগম বাদী হয়ে গতকাল রবিবার সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়, জমি দখলের উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার ঘটনায় আসামিদের বিরুদ্ধে ২০১৯ সালের ৩০ এপ্রিল মামলা করেন সজিব। ওই মামলার প্রধান আসামি মোক্তারের ছোট ভাই মো. জাকির বিদেশে পালিয়ে যায়। এ মামলা তুলে না নেয়ায় গত শুক্রবার রাতে প্রতিবেশী আ. লতিফ (৬০) ও তার এক ছেলে মো. মোক্তার (৩০) এবং তাদের সহযোগী সালেহা বেগম (৪৫) ভাড়াটে সন্ত্রাসীসহ পরিকল্পিতভাবে বাড়িতে ঢুকে হামলা চালিয়ে লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে বাদীর পরিবারের সদস্যদের গুরুতর আহত করে। একপর্যায়ে সিরাজুল ইসলামের টুঁটি চেপে ধরে হত্যার চেষ্টা করে মোক্তার। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসার পর গতকাল রবিবার থানায় মামলা করেন সিরাজুল ইসলামের স্ত্রী।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ‘বাদী পরিবারের ওপর হামলার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি এসআই মজিবুর রহমান তদন্ত করে ব্যবস্থা নেবেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়