মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে তাঁতী লীগ নেতা খুন

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যশোরে তাঁতী লীগের এক নেতা খুন হয়েছে। শহরের বারান্দী মোল্যাপাড়া কবরস্থান এলাকায় গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে নারায়ণ ঘোষের চা দোকানের সামনে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত আব্দুর রহমান কাকন (৩০) যশোর জেলা তাঁতী লীগের সাবেক আহ্বায়ক ছিলেন এবং ওই এলাকার আব্দুল হামিদের বাড়ির ভাড়াটিয়া ও মৃত আব্দুল হামিদের ছেলে। ঘটনার পর আসামিদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। তবে কাকনের বিরুদ্ধেও থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে বারান্দী মোল্যাপাড়া ভাড়া বাসা এলাকার কবরস্থানের পাশে তেরাস্তার মোড়ে নারায়ণ ঘোষের চা দোকানে বসেছিলেন আব্দুর রহমান কাকন। রাত সাড়ে ১০টার দিকে ২/৩ জন যুবক দোকানের সামনে এসে কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা কাকনকে ছুরিকাঘাত করে। তার পেটের বাম পাশে দুর্বৃত্তদের আঘাত করা ছুরিতে পেটভেদ করে ক্ষত হয়। ঘটনা ঘটিয়ে ভৈরব নদীর দিকে চলে যায় দুর্বৃত্তরা। পরে কাকনের আত্মীয়স্বজনরা আহতাবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। রাত ১১টা ০২ মিনিটে জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার তন্ময় বিশ্বাস বলেন, হাসপাতালে আনার পথে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। তার পেটের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে বলেও জানান। সংবাদ পেয়ে যশোর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেলের বেলাল হোসাইন, কোতোয়ালি মডেল থানার ইনচার্জ মো. তাজুল ইসলাম, ডিবির ইনচার্জ রুপম কুমার সরকার হাসপাতালে এসে নিহতের আত্মীয়স্বজনদের সঙ্গে কথা বলেন এবং দোষীদের আটকের ব্যাপারে তাদের আশ্বস্ত করেন।

নিহত কাকনের মা সুফিয়া বেগম বলেন, কীভাবে কারা আমার কাকনকে মেরেছে কিছু বলতে পারব না। তার স্ত্রী এক সন্তানের জননী শারমিন পারভিনও কিছু বলতে পারেননি। ছোট ভাই রিফাত বলেন, আমি ঢাকা থেকে এসেছি। ভাইয়াকে এভাবে হারিয়ে ফেলব ভাবিনি।
কোতোয়ালি মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম কাকন হত্যাকাণ্ডের ঘটনায় বলেন, হত্যাকারী যেই হোক তাদের আটকের বিষয় পুলিশ কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়