ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

সুন্দরবন গ্যাসের সাবেক এমডির বিরুদ্ধে মামলা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আড়াই কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেডের সাবেক এমডি মুশতাক আহমদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল সোমবার দুদকের সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-১ এ সংস্থাটির উপপরিচালক মো. আলী আকবর বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন দুদক উপপরিচালক মুহাম্মদ আরিফ সাদেক।
মামলার এজাহারে বলা হয়েছে, সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেডের অবসরপ্রাপ্ত এমডি মুশতাক আহমদের বিরুদ্ধে ২ কোটি ১৩ লাখ ৭ হাজার ২৫৩ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদের মালিকানা অর্জনের অভিযোগ আনা হয়েছে। এছাড়া দাখিল করা সম্পদ বিবরণীতে মোট ৫৪ লাখ ৬০ হাজার ৬৬৮ টাকার স্থাবর ও অস্থাবর সম্পদের তথ্য গোপন করেছেন তিনি। তাই তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা ও মানিলন্ডারিং প্রতিরোধ আইনে মামলা দায়ের করা হয়। এর আগে ২০১৯ সালের ২৬ মে স্থাবর ও অস্থাবর সম্পদের বিবরণসহ সম্পদ বিবরণী কমিশনে দাখিল করেন মুশতাক আহমদ। সেখানে তিনি নিজ নামে মোট ১ কোটি ২০ লাখ ৫৬ হাজার ২১৭ টাকা মূল্যের স্থাবর ও অস্থাবর সম্পদ অর্জনের ঘোষণা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়