যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে এক বাংলাদেশি কিশোরীর মৃত্যু

আগের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

পরের সংবাদ

শ্রীমঙ্গলে নানক : নৌকা থেকে যে পড়ে যায় সে আর উঠতে পারে না

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিকুল চক্রবর্তী, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) থেকে : শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপনির্বাচনে নৌকা মার্কার জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নৌকায় উঠে যে লাফালাফি করে পড়ে যায়, এই নৌকায় তার আর ওঠার সুযোগ নেই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখে শুনেই নৌকা প্রতীক দিয়ে থাকেন। শ্রীমঙ্গলে ভানু লাল রায়কে এ প্রতীক দিয়েছেন। নৌকা মার্কায় ভোট দিয়ে এবং বিজয় নিশ্চিত করলেই প্রধানমন্ত্রীকে মূল্যায়ন করা হবে।
গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় শ্রীমঙ্গল স্টেশন রোডের ঐতিহ্যবাহী জনসভাস্থল পেট্রলপাম্প চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেবের সভাপতিত্বে জনসভায় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমানসহ জেলা এবং উপজেলার অন্য নেতারা।
এ সময় আরো বক্তব্য দেন নৌকা মার্কার প্রার্থী ভানু লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, সিনিয়র সহসভাপতি ইউছুপ আলী, সহসভাপতি ডা. হরিপদ রায়, সিনিয়র সদস্য আছকির মিয়া, আবু শহীদ আব্দুল্লাহ, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আজাদুর রহমান আজাদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়