বিজিএমইএ সভাপতি : বন্ধ মিল চালু হলে ফেব্রিক্সের চাহিদা মেটানো সম্ভব

আগের সংবাদ

খাদ্য নিরাপত্তাই প্রধান চ্যালেঞ্জ : সরকারি হিসাব মতে, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, তবুও চালসহ খাদ্যপণ্য আমদানি করতে হয়

পরের সংবাদ

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা : সিরাজগঞ্জ-৬ আসনে মেরিনা ১০ পৌরসভায়ও প্রার্থী চূড়ান্ত

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সিরাজগঞ্জ-৬ সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসর মেরিনা জাহান। গতকাল বৃহস্পতিবার গণভবনে অনুষ্ঠিত দলটির সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে মনোনয়ন দেয়া হয়। সভায় ২টি উপজেলার উপনির্বাচন, ১০টি পৌরসভা ও স্থগিত হওয়া দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করে দলটি। রংপুর ও রাজশাহী বিভাগের ইউনিয়ন পরিষদগুলোরও মনোনয়ন চূড়ান্ত করে দলটি।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উভয় বোর্ডের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমির হোসেন আমু, শেখ ফজলুল করিম সেলিম, আবুল হাসনাত আব্দুল্লাহ, কর্নেল (অব.) ফারুক খান, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান ও আব্দুস সোবহান গোলাপ।
১০টি পৌরসভায় মেয়র পদে যারা দলের মনোনয়ন পেয়েছেন তারা হলেন- দিনাজপুরের ঘোড়াঘাটে ইউনুস আলী, নীলফামারীর ডোমারে গণেশ কুমার আগরওয়ালা, চাঁপাইনবাবগঞ্জের সদর চাঁপাইনবাবগঞ্জ মোখলেছুর রহমান, বগুড়ার সোনাতলায় শাহিদুল বারী খাঁন, খুলনার লোহাগড়ায় সৈয়দ মশিয়ূর রহমান, নরসিংদীর ঘোড়াশালে আল মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মো. নজরুল ইসলাম আকন্দ, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোলাম হাক্কানী, ফেনীর ছাগলনাইয়ায় মোহাম্মদ মোস্তফা এবং খাগড়াছড়ির রামগড় পৌরসভা রফিকুল আলম কামাল। অন্যদিকে দুটি উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে যারা দলের মনোনয়ন পেয়েছেন তারা হলেন- বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় রেজাউল করিম মন্টু ও টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় নার্গিস বেগম। এছাড়া মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থী ঠিক করা হয়েছে। সেগুলো হলো- বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নে সাইদুর রহমান এবং রামপাল উপজেলার রাজনগর ইউনিয়নের সুলতানা পারভীন।
গতকালকের সভায় রাজশাহী ও রংপুর বিভাগের ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলের প্রার্থী চূড়ান্ত করে আওয়ামী লীগ। আজ শুক্রবার এবং আগামীকাল শনিবারও ইউপি নির্বাচনে দলের প্রার্থী চূড়ান্ত করবে দলটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়