তেজগাঁওয়ে বাসায় রহস্যজনক বিস্ফোরণে দুই শিক্ষার্থী দগ্ধ

আগের সংবাদ

১৫ সদস্যের দলে আট নতুন মুখ : আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপ মিশনে টাইগাররা

পরের সংবাদ

অগ্রযাত্রা রাগবি ক্লাব চ্যাম্পিয়ন

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বঙ্গবন্ধু জাতীয় জেলা ক্লাব রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাগেরহাটের অগ্রযাত্রা রাগবি ক্লাব। গতকাল ঢাকার পল্টনের আউটার স্টেডিয়ামে ঢাকার ফ্লেইম বয়েজ রাগবি ক্লাবের বিপক্ষে ফাইনাল ম্যাচে খেলতে নামে অগ্রযাত্রা রাগবি ক্লাব। এটি এ প্রতিযোগিতার প্রথম আসর। ফাইনালে ফ্লেইম বয়েজকে ২২-১২ পয়েন্টের ব্যবধানে হারায় অগ্রযাত্রার রাগবি ক্লাব। অপরদিকে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ফাইটারস রাগবি ক্লাব নড়াইলকে ১৫-০ পয়েন্টের ব্যবধানে হারায় ফরিদপুর পদ্মারপাড় রাগবি ক্লাব। এর আগে একই দিন টুর্নামেন্টটির সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম সেমিতে পদ্মারপাড় রাগবি ক্লাবকে হারিয়ে ফাইনালে উঠে অগ্রযাত্রা। আর দ্বিতীয় সেমিতে ফাইটারস রাগবি ক্লাব নড়াইলকে হারায় টুর্নামেন্টটিতে রানার্সআপ হওয়া ফ্লেইম বয়েজ।
গতকাল এ টুর্নামেন্টটির ফাইনাল ম্যাচে অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের পুরস্কার প্রদান করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, এছাড়া আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সভাপতি মো. শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি।
সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সম্পাদক সাঈদ আহমেদ, সদস্য বাশির উদ্দিন, তারেকুজ্জামান খান, মো. সিরাজুল ইসলাম, পারভিন নাহার পুতুল ও সারোয়ার রাকিবসহ অন্য কর্মকর্তারা।
এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ৫ হাজার টাকা পুরস্কার দেয়া হয়। টুর্নামেন্টটির পৃষ্ঠপোষক ছিল অনন্যা প্রকাশনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়