গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

ঈশ্বরদীতে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় ফুটবল খেলা নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে।
গত রবিবার সন্ধ্যায় সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী বাজারে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ হামলার সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটে বলে জানা গেছে। এ সময় শাহরিয়ার, শাকিল, সাকিব, অমিত, কবিরসহ কয়েকজন আহত হয়েছেন।
এ ব্যাপারে ৮ জনের নামসহ অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, পূর্বশত্রæতার জের ও রাজনৈতিক কোন্দলকে কেন্দ্র ধরে ৪ জুন সন্ধ্যা ৭টার দিকে মো. সুজন সরদার, রিজভী, রাব্বি সরদার, শাকিল, রয়েল, আমু সরদার, সোহাগ ও বাক্কু সরদারের নেতৃত্বে ১০-১৫ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে ভাড়ইমারী বটতলায় আওয়ামী লীগ অফিসে অতর্কিতে হামলা করে।
এ সময় বাধা দিলে মো. আরিফুল ইসলামকে মাথায় পিস্তল ঠেকিয়ে প্রাণনাশের হুমকি দেয় হামলাকারীরা। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
গতকাল সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ সময় আওয়ামী লীগ নেতা মো. হাসেম আলী প্রামাণিক অভিযোগ করে বলেন, আওয়ামী লীগকে শেষ করতেই এ ঘটনা। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, খেলা নিয়ে তুচ্ছ ঘটনায় আওয়ামী লীগ কার্যালয়ে ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ওসি আরো জানান, যত দ্রুত সম্ভব দোষীদের গ্রেপ্তারে অভিযান চালানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়