আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

ময়মনসিংহে দুদিনে দুই কিশোরসহ ৪ খুন

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলায় দুই দিনে চারটি হত্যাকাণ্ড ঘটেছে। গত মঙ্গল ও বুধবার মহানগরসহ জেলার গৌরীপুর, ঈশ্বরগঞ্জ ও নান্দাইল উপজেলায় এসব খুনের ঘটনা ঘটে। হত্যার শিকার ব্যক্তিদের মধ্যে দুইজন কিশোর একজন নারী রয়েছেন। অন্যজন পুরুষ। মাত্র দুই দিনে চার খুনে ঘটনায় জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা যায়, গত মঙ্গলবার রাতে ময়মনসিংহ নগরীর মীরবাড়ী রেললাইনে তুচ্ছ ঘটনা নিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয় মো. সামিউল সামি (১৫) নামে এক কিশোরকে। এ ঘটনায় নিহতের বাবা নগরীর ইটাখলা এলাকার বাসিন্দা মো. সাইফুল ইসলাম কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় গত বুধবার রাতে পৃথক অভিযানে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তবে এখনো মামলার প্রধান আসামি পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. মাঈন উদ্দিন। একই দিন (মঙ্গলবার) সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমুড়িয়ারচর গ্রামে গাছের ডাল কাটা নিয়ে দুই পক্ষের মারামারিতে মারাত্মক জখম হন মো. আব্দুল গনী (৬০) নামের এক বৃদ্ধ। পরদিন বুধবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।
হতাহতের ঘটনায় ঈশ্বরগঞ্জ থানায় মামলা হলেও এখনো কেউ গ্রেপ্তার হয়নি। তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. মাজেদুর রহমান। গত বুধবার বিকালে গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাঘবেড় গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খুন হয় মো. মোফাজ্জল হোসেন (১২) নামে এক কিশোর। সে স্থানীয় পাইবাকুড়ি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।
গৌরীপুর থানার ওসি সুমন চন্দ্র রায় বলেন, বাড়ির পাশে চেয়ারে বসে ছিল কিশোর মোফাজ্জল হোসেন। এ সময় একই এলাকার অষ্টম শ্রেণির শিক্ষার্থী মো. মোবারক হোসেন (১৪) মোফাজ্জলকে চেয়ার থেকে উঠতে বলে। কিন্তু মোফাজ্জল চেয়ার থেকে না উঠায় তাকে কিল-ঘুসিসহ অন্ডকোষে লাথি মারে। এতে ঘটনাস্থলেই মারা যায় এই কিশোর। এ ঘটনায় অভিযুক্তকে আসামি করে থানায় মামলা হয়েছে। তিনি বলেন, পুলিশের অভিযান চলছে। শিগগিরই খুব আসামি গ্রেপ্তার করা হবে ।
গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে নান্দাইল পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের চারিআনি পাড়া এলাকায় নাজমা আক্তার (৩৫) নামে এক নারীকে কুপিয়ে খুন করে ধান ক্ষেতে ফেলে গেছে দুর্বৃত্তরা। ওই নারী স্থানীয় আব্দুল মান্নানের স্ত্রী।
নান্দাইল থানার এসআই মো. সুজন মিয়া জানান, চার সন্তানের জননী নাজমা আক্তার গত বুধবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে খাওয়া-দাওয়া শেষে রাত ১০টার দিকে বাড়ির পাশে দোকানে পান কিনতে বের হন। বাড়ি ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হন। এক পর্যায়ে পাশের ধান ক্ষেতে ক্ষত-বিক্ষত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।
এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে নিহতের ভাই মো. কামরুল ইসলাম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। নান্দাইল থানার ওসি আব্দুল মজিদ জানিয়েছেন, এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেভাজন হিসেবে তিন জনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়