আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা এখন কারাগার : রিজভী

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির নেতাকর্মীদের জন্য দিনের আলো যেন নিষিদ্ধ, মুক্ত বাতাস নেয়া নিষিদ্ধ, এদের সবসময় কারাগারে থাকতে হয়। বিনা কারণে কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা হয়ে গেছে। গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জিয়া প্রজন্মদল কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত বিএনপির সব রাজবন্দিদের নিঃশর্ত মুক্তির দাবিতে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
রিজভী বলেন, বিএনপি নেতাকর্মীদের কারাগারে ঢোকানো, ধরে ফেলা এই কর্মসূচি যেন শেখ হাসিনার শেষই হচ্ছে না। আমার মনে হয় তিনি (শেখ হাসিনা) একটা আতঙ্কে ভুগছেন। এর কারণ হলো- তিনি জানেন তার কোনো জনসমর্থন নেই। জনসমর্থন না থাকা সরকারগুলো প্রচণ্ড স্বেচ্ছাচারী হয়, ফ্যাসিস্ট হয়ে ওঠে। বিএনপির ২৫ থেকে ২৬ হাজার নেতাকর্মী ডামি নির্বাচনের সময় প্রায় চার মাস কারাগারে ছিলেন উল্লেখ করে রিজভী বলেন, কয়েক হাজার নেতাকর্মী এখনো কারাগারে বন্দি রয়েছে। তিনি বলেন, শেখ হাসিনা বলেছেন, রাজবন্দি কেউ নেই, যারা বন্দি রয়েছে তারা বিভিন্ন মামলার আসামি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়