আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

বাবা-মাকে নির্যাতনের অভিযোগ : মাধবপুর

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজীব দেব রায় রাজু, মাধবপুর (হবিগঞ্জ) থেকে : হবিগঞ্জের মাধবপুরে বাবা ও মাকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে এক পাষণ্ড ছেলের বিরুদ্ধে। ছেলের অত্যাচার, নির্যাতনে অতিষ্ঠ হয়ে বাড়িঘর ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে ভাই মারফত আলী, বৃদ্ধ বাবা গোলাম আলী ও মা শাহেরা খাতুন। অবশেষে নিজ ছেলের বিরুদ্ধে গত বৃহস্পতিবার থানায় অভিযোগ করেছেন বৃদ্ধ পিতা গোলাম আলী।
মাধবপুর থানার ওসি রকিবুল ইসলাম খান জানান, এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নেয়া হবে।
অভিযোগ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের মো. গোলাম আলীর ছেলে মো. শওকত আলী খুবই খারাপ প্রকৃতির মানুষ। শওকত আলী তার বাবা-মাকে ভরণ-পোষণ না দিয়ে উল্টো টাকার জন্য তাদের ওপর অত্যাচার করত। শওকত আলীর ভয়ে তার বাবা গোলাম আলী, তার মা শাহেরা খাতুন ও ভাই মারফত আলী বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে।
গোলাম আলীর স্ত্রী শাহেরা খাতুন জানান, শওকত আলীর ভয়ে তারা বাড়িঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে। লাখ লাখ টাকার সম্পত্তি ফেলে এখন অসহায়ের মতো দিনযাপন করতে হচ্ছে তাদের। শওকত আলী জোর করে তার নামে সম্পত্তি লিখে নিতে চাইছে। বাড়িতে গেলে তাদের মেরে ফেলতে পারে।
গোলাম আলীর বড় ছেলে মারফত আলী জানান, শওকত আলী খুব খারাপ প্রকৃতির মানুষ। তার নামে কয়েকটি মামলা রয়েছে। সে যে কোনো কাজ করতে পারে। তার ভয়ে এখন মা-বাবাকে নিয়ে অন্যত্র পালিয়ে থাকতে হচ্ছে।
এ ঘটনায় শওকত আলীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়