আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

ফুলবাড়িয়ায় নেশাখোর ছেলের হাতে বাবা খুন : আরেক নেশাখোরের লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নেশার টাকা না দেয়ায় বাবাকে খুন করেছে নেশাখোর ছেলে। অন্যদিকে আরেক নেশাখোরের লাশ উদ্ধার করেছে থানাপুলিশ। ৮ ঘণ্টার ব্যবধানে একই ইউনিয়নে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ফুলবাড়িয়া উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামে নেশার টাকা না দেয়ায় পিতা হেলাল উদ্দিন ব্যাপারীকে ছুরি দিয়ে হত্যা করেছে মাদকাসক্ত আরিফ। ঘটনাটি নিজ বাড়িতে গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঘটেছে।
নিহতের ভাগিনা রিয়াদুল ইসলাম শাহিন জানান, তার মামাতো ভাই আরিফ নেশার টাকার জন্য প্রতিনিয়ত তার বাবা-মায়ের গায়ে হাত তোলাসহ বিভিন্নভাবে হেনস্তা করত। এমনকি ঘরের জিনিসপত্র চুরি করে বেচে দিয়ে যে টাকা পেত, সেই টাকায় নেশা করত। ঘটনার দিন রাতে নিজ বাড়িতে নেশার টাকার জন্য ছেলের সঙ্গে পিতার ঝগড়া হয়। একপর্যায়ে নেশাখোর ছেলে আরিফ ছুরি দিয়ে পিতার ঘাড়ে ও পেটে এলোপাতাড়ি আঘাত করে বসে। বাড়ির পাশের লোকজন গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক হেলাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে একই ইউনিয়নের কালাকান্দা গ্রামের মোবারক কেরানির নেশাখোর ছেলে মাসুদের লাশ নিজ বাড়ির উত্তর পাশের কবরখানা থেকে উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয়রা জানিয়েছে, বৃহস্পতিবার রাতে পরিবারের সঙ্গে ঝগড়া হয় মাসুদের। পরে অভিমান করে বাড়ি থেকে একটা বালিশ, কাঁথা ও কম্বল নিয়ে কবরখানার দিকে বের হয় মাসুদ। রাত ১টার দিকে এলাকার দোকান থেকে ২ প্যাকেট চানাচুর ও বিস্কুট কিনে নিয়ে আসে সে। এরপর সেই কবরখানায় ঘুমায়। বেলা ১১টার দিকে স্থানীয়রা ধানক্ষেত দেখতে গেলে সেখানে শুয়ে থাকতে দেখে যায় তাকে। কাছাকাছি গিয়ে দেখা যায় সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাদের ডাক চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে যায়।
থানা অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুজ্জামান রাশেদ বলেন, বাবা খুনের ঘটনায় বড় ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন, আসামি গ্রেপ্তারে অভিযান চলছে। অপর ঘটনায় লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক বিরোধ ছিল, তৃতীয় কোনো পক্ষ হত্যাকাণ্ড ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। আলামত জব্দ করা হয়েছে। তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়