পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

চাপায় প্রকৌশলী মৃত্যু : বাসের ফিটনেস ও চালকের লাইসেন্স নেই

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে বাস ঢুকে প্রকৌশলী নিহতের ঘটনায় রাইদা পরিবহনের চালক মাহমুদ হাসানকে গ্রেপ্তার করেছে র?্যাব-৮। গতকাল শনিবার ভোরে বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
শনিবার বিকালে রাজধানীর উত্তরায় র‌্যাব-১ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ে র‌্যাব-১ এর উপঅধিনায়ক মেজর মোহাম্মদ মাসুদ হায়দার বলেন, গ্রেপ্তার চালকের লাইসেন্স ছিল না। এছাড়া রাইদা পরিবহনের বাসটির ফিটনেস সংক্রান্ত কাগজপত্রও ছিল না।
তিনি আরো বলেন, গত ১৯ এপ্রিল সকাল ১০টার দিকে রাজধানীর বিমানবন্দর এলাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালের বাউন্ডারি ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ভেতরে ঢুকে যায়। এ সময় বাসটি মোটরসাইকেল আরোহী ইঞ্জিনিয়ার মাইদুল ইসলাম সিদ্দিকীকে চাপা দেয়। তাৎক্ষণিকভাবে মাইদুল ইসলাম সিদ্দিকীকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই চালক মাহমুদ হাসান এবং হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর র‌্যাব-১ এবং র‌্যাব-৮ এর আভিযানিক দল ছায়াতদন্তের পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ভিত্তিতে গতকাল ভোরে যৌথ অভিযান চালিয়ে বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১ ও র‌্যাব-৮। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ ১০০ টাকা উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়