আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

প্রিমিয়ার ব্যাংকের ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক পর্যালোচনা সম্মেলন গতকাল রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিমের (এফসিএমএ) সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম ইমরান ইকবাল, স্বতন্ত্র পরিচালক কায়জার এ চৌধুরী, নব গোপাল বণিক, ব্যবস্থাপনা পরিচালক, ডেজিগনেটেড মোহাম্মদ আবু জাফর প্রমুখ। বিজ্ঞপ্তি
ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের সামগ্রিক বৃদ্ধি ও উন্নয়নে সব শাখা পরিচালক এবং জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান। সাফল্যের এ ধারা ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরো সমৃদ্ধ করবে বলে প্রত্যাশা তার।
সম্মেলনে অংশ নেয়া সব শাখা পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ২০২৪ সালের প্রথম প্রান্তিকে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন ও ২০২৪ সালের শেষ প্রান্তিকে লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল এবং চ্যালেঞ্জের ওপর গুরুত্ব আরোপ করেন।

২০২৪ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরো এগিয়ে নিয়ে যেতে- অর্থনৈতিক ক্ষেত্রসমূহ এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা করে পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্য প্রচলন আবশ্যিক বলে মতামত দেন ব্যাংকের এমডি ও সিইওসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়