আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

পূর্বশত্রæতার জেরে যুবককে কুপিয়ে হত্যা : বাগাতিপাড়া

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : বাগাতিপাড়ায় পূর্বশত্রæতার জেরে মোহন (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পাকা ইউনিয়নের চকমহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। মোহন পেশায় ভ্যানচালক, সে ওই এলাকার মোজাম্মেল হকের ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃৃহস্পতিবার সন্ধ্যায় মোহন তার চার্জার ভ্যান মেরামতের জন্য পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার খাগোরবাড়িয়া বাজারে যায়। রাত ১০টার দিকে পরিবারের লোকজন খবর পায় মোহনকে কুপিয়ে ফেলে গেছে দুর্বৃত্তরা। পরে আহত মোহনকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রামেক চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গতকাল শুক্রবার ভোরে ঢাকা নিয়ে যাওয়ার পথে মারা যায় মোহন।
নিহতের মা হনুফা বেগম জানান, প্রায় তিন বছর আগে খাগোরবাড়িয়া গ্রামের জাকির হোসেন নামে এক ব্যক্তি খুন হন। সেই হত্যা মামলায় কারাগার থেকে প্রায় চার মাস আগে মোহন জামিনে মুক্ত হয়। জামিনে আসার পর প্রায়ই মোহনের ওপর আক্রমণের চেষ্টা করত জাকিরের পরিবার। হনুফা বেগমের অভিযোগ, পূর্বপরিকল্পনা অনুযায়ী জাকিরের পরিবারই তার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়