আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

নেত্রকোনায় ডাকাতি মামলার দুই দিনের মধ্যে গ্রেপ্তার ৪

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে চাঞ্চল্যকর ডাকতির ঘটনায় মালামাল উদ্ধারসহ চার আসামি গ্রেপ্তার করেছে মদন থানা পুলিশ। মদন থানার পুলিশের একটি চৌকস দল নেত্রকোনা ডিবি পুলিশের এলআইসি টিমের সহায়তায় অভিযান পরিচালনা করে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় গত মঙ্গলবার রাত ৯টায় চার আসামি গ্রেপ্তার করেন।
গ্রপ্তোরকৃতরা হলেন- জাকির হোসেন (২৪), মো. আরিফ হোসেন (২৯), মো. শাহীন আলম (৩৫) এবং মো. বাবুন মিয়া (২৪)।
গতকাল শুক্রবার পুলিশ ব্রিফিংয়ে ওসি উজ্জ্বল কান্তি সরকার জানায়, খন্দকার ইদ্রিছ মিয়ার ছেলে মোবাশ্বের হোসেন গত সোমবার পাবনা বিয়ে করে স্ত্রী নিয়ে ২টি মাইক্রোবাসযোগে তার নিয়ে নিজ বাড়ী জাহাঙ্গীরপুরের উদ্দেশে রওনা দেয়।
রাত আনুমানিক ৩টা ২০ মিনিটে কেন্দুয়া রোড হতে মদন থানাধীন বাড়রী বয়রাহালা ২নম্বর ব্রিজের কাছে এলে তাদের ১ম নোহা মাইক্রোবাসটি আনুমানিক ১০ হাত উত্তরে পাকা রাস্তার ওপর পৌঁছানো মাত্রই অজ্ঞাত ৪ জন দস্যু পূর্ব পরিকল্পিতভাবে ব্রিজের উভয় পাশের পিলারে সঙ্গে মাছ ধরার জাল দ্বারা বেঁধে রাখে এবং রাস্তার মধ্যে একটি হ্যান্ডট্রলি দাঁড় করিয়ে রাস্তায় ব্যারিকেড দিয়ে তাদের মাইক্রোবাসটির গতিরোধ করে। ডাকাত দল ০৩টি স্মার্ট ফোন, ০১টি বাটন ফোন, স্বর্ণের বিভিন্ন গহনা অনুমান ০৭ ভরি এবং নগদ ৬৩০০০ টাকা ছিনতাই করে নিয়ে যায়।
এ নিয়ে মোবাশ্বের হোসেন বাদী হয়ে মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়