আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

নীলফামারীতে তিন জামায়াত নেতা গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নিবন্ধনহীন রাজনৈতিক সংগঠন জামায়াতের তিন নেতাকে পুলিশ সৈয়দপুরে গ্রেপ্তার করেছে। গত বৃহস্পতিবার রাতে শহরের উপকণ্ঠে ধলাগাছ গ্রামে তাদের এক গোপন বৈঠক থেকে পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।
আটক জামায়াত নেতারা হলেন- নীলফামারী জেলা জামায়াতের সহসাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক অ?্যাডভোকেট আল ফারুক আব্দুল লতিফ, সংগঠনের সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম এবং বোতলাগাড়ী ইউনিয়ন জামায়াতের আমির খয়রাত হোসেন বসুনিয়া।
তবে পুলিশের উপস্থিতি আগে টের পেয়ে আব্দুল মুনতাকিম পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। গতকাল শুক্রবার আটকদের নীলফামারী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সৈয়দপুর থানার ওসি (তদন্ত) রাশেল পারভেজ এ গ্রেপ্তার অভিযানের নেতৃত্ব দেন। তবে কী অভিযোগে তাদের আটক করা হয়েছে তা তদন্তের স্বার্থে পুলিশ বলছে না। কিন্তু পুলিশের একটি সূত্র বলছে, ওইসব নেতা আসন্ন উপজেলা নির্বাচনকে ঘিরে নাশকতা ঘটাতে ওই এলাকায় গোপন বৈঠকে মিলিত হয়। পুলিশ গোপনে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।
সৈয়দপুর থানার পরিদর্শক (জেনারেল) শাহা আলম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়