আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

চাচাত ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে যুবক নিহত : শেরপুর

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় জমি নিয়ে বিরোধে প্রতিবেশী চাচাত ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে এক যুবকের (৫৫) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার টালকি ইউনিয়নের পূর্বটালকি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মোরাদ হোসেন ওই গ্রামের মরহুম রহিম মাস্টারের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, মোরাদ হোসেন ঢাকার কল্যাণপুর এলাকায় একটি অফিসে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। তার চাচাতো ভাই জালাল উদ্দিনের সঙ্গে জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। ঈদের সময় ছুটি পাননি মোরাদ। গতকাল শুক্রবার সকালে অফিস থেকে ছুটি পেয়ে বাড়িতে আসেন তিনি। বাড়ি আসার সময় কিছু আসবাবপত্র নিয়ে আসেন। আসবাবপত্র রাখা নিয়ে চাচাতো ভাই জামালের বউ মাজেদা বেগমের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পিছন থেকে মাজেদা বেগম লাঠি দিয়ে মোরাদের মাথায় আঘাত করলে তিনি গুরুতরভাবে আহত হন। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নকলা থানার ওসি আব্দুল কাদির মিয়া বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মাজেদা বেগম এবং জিজ্ঞাসাবাদের জন্য তার মেয়ে খুশি বেগমকে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়