আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

ঘুষ নিতে গিয়ে ভুয়া সিআইডি কর্মকর্তা প্রেপ্তার : নওগাঁ

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : ধামইরহাটে রেজওয়ানুল আহমেদ পিয়াল (২৫) নামে এক ভুয়া সিআইডি কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুয়া সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রূপনারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রেজওয়ানুল বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের রিয়াজ আহমেদের ছেলে। ভুক্তভোগী মানুয়েল তপন বলেন, রেজওয়ানুল আহমেদ পিয়াল নামে ওই প্রতারক ভয়ভীতি দেখিয়ে বিকাশ এবং নগদের মাধ্যমে আমার কাছে ২৯,৫৩৮ টাকা নেয় এবং আরো টাকা দাবি করে। এছাড়া বেশকিছু দিন ধরে আমার মতো এলাকার অন্য লোকজনের কাছেও বিভিন্নভাবে প্রতারণা করেন তিনি।
পরে এ ঘটনায় ধামইরহাট থানায় খবর দেয়া হলে এসআই পরিতোষ চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে ওই ভুঁয়া সিআইডি কর্মকর্তা পরিচয়দানকারী প্রতারক রেজওয়ানুল আহমেদ পিয়ালকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। ওই দিন রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করে ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহাউদ্দিন ফারুকী মোবাইল ফোনে জানান, প্রতারক রেজওয়ানুল এলাকায় এসে বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা নিতেন। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে গতকাল শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়