রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

মনোনয়ন দৌড়ে ছেলের কাছে পরাজিত পিতা : মানিকগঞ্জের দুই উপজেলায় বৈধ প্রার্থী ২৮

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ ও মাসুম বাদশা, সিংগাইর থেকে : মানিকগঞ্জের হরিরামপুর ও সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৩২ জন প্রার্থীর মধ্যে ২৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ এবং ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। গত বুধবার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিঞা গণমাধ্যমকে এসব তথ্য জানান।
জানা যায়, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম মোল্লার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। অপর দিকে, সেলিম মোল্লার ছেলে ও হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজিবুল হাসান রাজিব, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহসভাপতি মো. সাদ্দাম হোসেন, আয়ারল্যান্ডের ডাবলিন শহর আওয়ামী লীগের উপদেষ্টা সামছুল ইসলাম, উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আজিম খাঁন, উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তামজিদ উল্লা প্রধান লিল্টু, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জাহিদুর রহমান তুষার ও রাকিব হাসানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. বিল্লাল হোসেন, মো. রবিউল ইসলাম, শেখ কাউসার উদ্দিন, হাবিবুর রহমান, মো. সামসুল হক, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ, মো. মোশারফ হোসেন এবং মোহাম্মদ সাইদ মিয়ার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে শামসুন্নাহার দিনা এবং বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরীর মনোনয়ন বৈধ হয়েছে। সিংগাইর উপজেলা পরিষদের ৪ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে জামির্ত্তা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবদুল হাকিম, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আব্দুল মাজেদ খানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। সিংগাইরে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. রমিজ উদ্দিন, সাংবাদিক এফ এম ফজলুল হক, মো. সালাম মোল্লা এবং তোফাজ্জল হোসেনের মনোনয়নপত্র বৈধতা পেয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আনোয়ারা খাতুন, শেখ শোভা আক্তার এবং আফরোজা রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। জেলা রিটার্নিং কর্মকর্তা জানান, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সেলিম মোল্লা সরকারি চাকরিতে বহাল রয়েছেন প্রতীয়মান হওয়ায় তার মনোনয়নপত্রটি বাতিল করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়