রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

পৃথক স্থান থেকে উদ্ধার গৃহবধূ ও হিজড়ার লাশ : শ্রীপুর

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার ফাঁসি দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ভাড়া বাড়ি থেকে এবং গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শ্রীপুর পৌরসভার বহেরারচালা থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। শ্রীপুর থানার সংশ্লিষ্ট এসআই লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
গৃহবধূ সুবর্ণা আক্তার (২২) ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রুদ্রগাঁও গ্রামের সোহাগ মিয়ার মেয়ে এবং আসিফ মিয়ার স্ত্রী। হিজড়া আব্দুল মান্নান অনন্যা (২৫) শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিণ বারতোপা গ্রামের নূরুল আমিনের সন্তান।
শ্রীপুর থানার এসআই ফুরকান খান জানান, বিয়ের পর থেকে সুবর্ণা আক্তারের সঙ্গে তার স্বামী আসিফ মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লেগে থাকত। গত বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তার স্বামী ঘর থেকে বের হয়ে যাওয়ার পর গৃহবধূ সুবর্ণা আক্তার ঘরের দরজা ভেতর থেকে লাগিয়ে দেয়। আশপাশের লোকজনের সন্দেহ হলে তারা দরজা খোলার জন্য বললেও সে দরজা খোলেনি। পরে দরজা ভেঙে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এদিকে শ্রীপুর থানার এসআই আবু রায়হান গত বুধবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ভাড়া বাড়ি থেকে হিজড়া আব্দুল মান্নান অনন্যার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি প্রায় সময় মানসিক টেনশনে থাকতেন। তার সহপাঠীরাও এ বিষয়ে বাড়ির মালিককে বিভিন্ন সময় বিষয়টি জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়