রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

পিকআপ চালকের মরদেহ উদ্ধার : মিরসরাই

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে তৌহিদুল ইসলাম খোকন (৩০) নামে এক পিকআপ চালককে হত্যা করে রেললাইনে ফেলে গেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার সকালে হিঙ্গুলী খান সিটি সেন্টার সংলগ্ন স্থানে ঢাকা-চট্টগ্রাম রেললাইন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। খোকন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামের মৃত হাসেম ড্রাইভারের ছেলে।
নিহতের স্ত্রী সানজিদা আক্তার বলেন, গত বুধবার রাতে একই এলাকার শাহাজাহান মেম্বার বাড়িতে বন্ধুর বোনের গায়েহলুদে যান তৌহিদ। সেখানে যাওয়ার আগে স্থানীয় মোতালেব, আমজাদ, রাসেল তাদের জন্য ইয়াবা নিতে বারবার ফোন করেন। কিন্তু তৌহিদ রাজি হননি। এরপর রাতে আর বাড়ি ফেরেননি তিনি। গতকাল সকালে রেললাইনে তার মরদেহ পাওয়া যায়। হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান বলেন, সকালে খবর পাই খোকন মারা গেছেন। কে বা কারা তাকে খুন করে রেললাইনে ফেলে গেছে। আমি পুলিশকে খবর দিয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।
চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে খুন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়