রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

নোয়াখালীতে মেলা নিয়ে বিরোধে খুন মাদ্রাসাছাত্র

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে আধিপত্যকে কেন্দ্র করে এক মাদ্রাসাছাত্রকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছেন। গত বুধবার রাত ৮টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সেবারহাট বাজারে এ ঘটনা ঘটে।
নিহত মাজহারুল ইসলাম শাওন (২০) উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের জমাদার বাড়ির আবুধাবি প্রবাসী কচি মিয়ার ছেলে। তিনি স্থানীয় উত্তর রাজারামপুর বশিরিয়া আলিম মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন হতাহতের বিষয়টি স্বীকার করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাওনকে হত্যা করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রশাসনের অনুমতি ছাড়া গতকাল বৃহস্পতিবার উপজেলার সেবারহাট বাজারের শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের সামনে একদিনের জন্য বৈশাখী মেলার আয়োজন করেন বাজারের ইজারাদার মাহফুজ, জোবায়ের ও সাইদুল হক মেম্বার। এজন্য কয়েকদিন ধরে এলাকায় মাইকিং করে প্রচারণা চালানো হয়। গত বুধবার বিকালে মেলায় ১৫-২০টি দোকান বসে। এ মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জসিম কন্ট্রাক্টরের ছেলে হৃদয়ের সঙ্গে শাওন গ্রুপের বিরোধ বাধে। রাত ৮টার দিকে সেবারহাট বাজারের সাইন্স ক্লাবের সামনে হৃদয়ের নেতৃত্বে শাওনের বুকে, পেটে ছুরিকাঘাত করা হয়। একই সময়ে পিয়াস নামে আরও এক তরুণকে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা তাদের ফেনী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা এবং পিয়াসকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজীব বলেন, ঘটনার পরপরই মেলা বন্ধ করে দেয়া হয়েছে। অবৈধভাবে মেলা বসানো ও হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত কিছু লোকের নাম পেয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়