রাজধানীতে ছাদ থেকে নিচে পড়ে নারীর মৃত্যু

আগের সংবাদ

গরমে বিপর্যস্ত জনজীবন

পরের সংবাদ

দুর্ঘটনায় নিহত বাউল শিল্পী হাসান : হতাহত ৫

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শংকর দত্ত, ছাতক (সুনামগঞ্জ) থেকে : দেশের জনপ্রিয় বাউল শিল্পী পাগল হাসান (৩৫) মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে মিনিবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হন তিনি।
সংগীত জগতে পাগল হাসান নামে পরিচিত মতিউর রহমান হাসান ছাতক উপজেলার শিমুলতলা গ্রামের দিলশাদ মিয়ার ছেলে।
পাগল হাসান ‘জীবন খাতা’, ‘আসমানে যাইয়ো না রে বন্ধু’, ‘আমি এক পাপিষ্ঠ বান্দা’, ‘রেলগাড়ির ইঞ্জিন’সহ অসংখ্য জনপ্রিয় গান রচনা করেছেন।
এ দুর্ঘটনায় আরো একজন নিহত হয়েছেন। তিনি ওই এলাকার আহাদ আলীর ছেলে সত্তার মিয়া (৫৩)। এছাড়া আহত হয়েছেন রুকন মিয়া, কয়েছ মিয়া ও জাহাঙ্গীর আলম নামে তিন যাত্রী। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ছাতক ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার পাভেল আহমদ। জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায় ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের সুরমা ব্রিজ এলাকায় গোবিন্দগঞ্জ থেকে ছাতকগামী একটি মিনিবাসের সঙ্গে শিমুলতলাগামী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাগল হাসান ও সিএনজি চালক সত্তার মিয়া মারা যান।
ছাতকের সার্কেল এএসপি রনজয় চন্দ্র মল্লিক বলেন, বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন। দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়