গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

শ্রীপুর : নিখোঁজের ৩ দিন পর কিশোরের লাশ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে কিশোর সিয়ামের (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ১০টায় শ্রীপুর পৌরসভার মাওনা পিয়ার আলী ডিগ্রি কলেজের পুকুর থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। শ্রীপুর থানার এসআই ইসমাঈল হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। নিহত সিয়াম কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ঝিনারি ইউনিয়নের চরকাটিহারি গ্রামের কনক মিয়ার ছেলে। সে তার বাবার সঙ্গে কেওয়া পশ্চিম খণ্ড (মাওনা চৌরাস্তা) সাবেক কাউন্সিলর ইজ্জত আলী ফকিরের বাড়িতে ভাড়া থাকত এবং স্থানীয় চাইল্ডহুড স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। শ্রীপুর থানায় নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত সোমবার দুপুর থেকে সিয়াম নিখোঁজ হয়। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে ছেলের সন্ধান না পেয়ে তার বাবা শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি করেন। নিহতের মামা জাহাঙ্গীর আলম বলেন, পিয়ার আলী কলেজ পুকুরটি আমি ইজারা নিয়ে মাছ চাষ করে আসছি। গতকাল বুধবার সকালে আমি পুকুরে এলে পানিতে লাশ ভাসতে দেখি।
পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত সিয়ামের লাশ উদ্ধার করে।
শ্রীপুর থানার এসআই ইসমাঈল হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। সুরতহাল করে নিহতের শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্বজনদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়