গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় পাওয়ার প্ল্যান্টের ভবন থেকে নিচে পড়ে ঝাং জি বিন নামে এক চীনা নাগরিকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ফতুল্লার শাসনগাঁও এলাকায় অবস্থিত বিসিক শিল্পনগরীতে এ ঘটনা ঘটে।
নিহত ঝাং জি বিন (৫৫) টিবিইএ কোম্পানির ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার ছিলেন। টিবিইএ কোম্পানির দোভাষী সেলিম জানান, বিসিক এলাকায় একটি পঞ্চম তলা ভবনে পাওয়ার প্ল্যান্ট তৈরির কাজ চলছে। সকালে দ্বিতীয় তলার ফ্লোরে বিদ্যুতের তার সঞ্চালনের ফাঁকা জায়গায় একটি কাঠ পেতে তার উপর দাঁড়িয়ে ঝাং জি বিন কাজ করছিলেন। ওই কাঠটি ভেঙে গেলে ভবনের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান তিনি। এতে গুরুতর আহত হলে তাৎক্ষণিকভাবে তাকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে পাঠানো হয়। ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে জরুরি বিভাগের চিকিৎসক ঝাং জি বিনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ি থেকে ফোন করে একজন চীনা নাগরিকের মৃত্যুর সংবাদ জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করছে পুলিশ। তদন্তে জানা গেছে, কাজ করার সময় কাঠ ভেঙে উপর থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন চীনা নাগরিক। পরে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্টদের বিষয়টি অবগত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়