পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

অর্থ প্রতিমন্ত্রী : সবাই মিলে প্রধানমন্ত্রীর উন্নয়নের রাজনীতি করতে চাই

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেছেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের উন্নয়নের রাজনীতি শিখিয়েছেন। সাধারণ মানুষের কল্যাণে সরকারের উন্নয়ন চলমান। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে স্মার্ট বাংলাদেশে পরিণত করার জন্য যে নিরলস পরিশ্রম করছেন, তাতে সবাইকে যুক্ত হতে হবে। আমরা সবাই মিলে প্রধানমন্ত্রীর উন্নয়নের রাজনীতি করতে চাই। আর প্রতিটি কাজের সঠিক বাস্তবায়ন হচ্ছে কিনা তা জনগণকে পাহারা দিতে হবে। কেননা, সরকারের অর্থ জনগণের অর্থ।
চট্টগ্রামে গতকাল শনিবার আনোয়ারা উপজেলায় ঈদ পুনর্মিলনী ও বর্ষবরণ উদযাপন পরিষদ, আনোয়ারা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অর্থ প্রতিমন্ত্রী বলেন, আমার প্রয়াত পিতা আতাউর রহমান খান কায়সার মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন, ৭৫ পরবর্তী নির্যাতনের শিকার হয়েছেন। কিন্তু কখনোই দেশ থেকে পালিয়ে যাননি। তিনি সবসময়ই দেশে ছিলেন এবং জনগনের পাশে থেকেছেন। আমাদের সেই আদর্শে শিক্ষিত করার চেষ্টা করেছেন।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক ওয়াসিকা বলেন, আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করতে চাই। ভেদাভেদ ভুলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে অগ্রগতি এবং এগিয়ে চলা, তার সঙ্গে আমরা আমাদের আনোয়ারা-কর্ণফুলীকেও এগিয়ে নিয়ে যাব।
তিনি মঞ্চে ও অনুষ্ঠানস্থলে তার প্রয়াত পিতার অনেক সহকর্মীকে দেখে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, মনে হচ্ছে আপনাদের মাঝে আমি আমার বাবাকে খুঁজে পাচ্ছি। আপনারা দোয়া করবেন যাতে আপনাদের জন্য কাজ করে যেতে পারি এবং আপনারা জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য দোয়া করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়