গ্রামীণ ব্যাংকের ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা : অর্থ আত্মসাৎ

আগের সংবাদ

মন্ত্রী-এমপির হস্তক্ষেপে লাগাম

পরের সংবাদ

তাহিরপুরে পুলিশের ধাওয়ায় যুবকের মৃত্যুর অভিযোগ

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৮, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সাজ্জাদ হোসেন শাহ্, সুনামগঞ্জ থেকে : তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়ায় গত মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের ধাওয়া খেয়ে একাধিক মাদক ও চোরাচালান মামলার আসামির স্ট্রোক করে মৃত্যু হয়েছে। মৃত আসামি রমিজ মিয়া (৪০) উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বুরুঙ্গাছড়া গ্রামের মৃত এরাব আলী ওরফে একরাম উল্লাহর ছেলে। পুলিশ জানায়, ওয়ারেন্টভুক্ত একাধিক মাদক ও চোরাচালান মামলার আসামি রমিজ মিয়াকে গ্রেপ্তার করতে আসামির বসতবাড়িতে যায়। এ সময় পুলিশ দেখে আসামি রমিজ মিয়া দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ চলে গেলে আসামি তার বাড়িতে ফিরে এসে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় বড়ছড়া বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। মৃত রমিজ উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম বলেন, পুলিশ এসে আমার বাবার শার্টের কলারে জোরে ধরে। আমার ধারণা জোরে শার্টের কলারে ধরার কারণেই আমার বাবার মৃত্যু হয়েছে।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. নাজিম উদ্দিন জানান, রমিজ উদ্দিন পুলিশের তাড়া খেয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তার পরিবারের লোকজন তাকে নিয়ে বড়ছড়া বাজারে স্থানীয় চিকিৎসকের শরণাপন্ন হলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়