বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

সাংবাদিকদের সঙ্গে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় : তেঁতুলিয়া

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি এবং জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল লতিফ তারিন তেঁতুলিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে চৌরাস্তা বাজারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসংলগ্ন উপজেলা কৃষক লীগের অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।
প্রথম ধাপের উপজেলা পরিষদের নির্বাচনে তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল লতিফ তারিন জানান, আমি নির্বাচিত হলে তেঁতুলিয়া উপজেলাকে পর্যটন শিল্পের বিকাশ, বাংলাবান্ধা স্থলবন্দরে ব্যবসার বৃদ্ধিকরণ, চা ও পাথর শিল্পসহ একটি আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলতে চাই। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে থাকে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা কৃষক লীগের সভাপতি রিয়াজুল ইসলাম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল বাসেদ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আবু আশরাফ বাবু, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদিকা আকলিমা খাতুন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা সেতারা বেগমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়