বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

শিবচরে পৃথক স্থানে বজ্রপাতে ২ জনের মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি : শিবচরে পৃথক স্থানে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে জেলার শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের সুতারপাড় এবং বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সুতারপাড় এলাকার আকমল ঢালীর স্ত্রী শারমিন আক্তার (৩৫) এবং শেখপুর এলাকার জেলাউদ্দিন মুন্সীর ছেলে মো. রাশেদ মুন্সী (২৫)। স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকালে ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হয়। একই সঙ্গে বজ্রপাতও হতে থাকে। এ সময় বহেরাতলা উত্তর ইউনিয়নের সুতারপাড় এলাকার আকমল ঢালীর স্ত্রী শারমিন আক্তার রান্নাঘর থেকে বসতঘরে যাওয়ার সময় উঠানোর ওপর বজ্রাঘাত হয়ে ঘটনাস্থলেই মারা যান। অন্যদিকে ফসলের ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকার মো. রাশেদ নামের এক যুবকের মৃত্যু হয়।
শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, পৃথক স্থানে বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়েছি। ক্ষয়ক্ষতি নিরূপণের কাজ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়