বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

যশোরের নাভারণ ডিগ্রি কলেজ : নতুন পরিচালনা পর্ষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নাভারণ ডিগ্রি কলেজের গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতিসহ সদস্যদের সঙ্গে শিক্ষকদের পরিচিতি সভা গত রবিবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে এ পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন দ্বিতীয়বার নির্বাচিত গভর্নিং বডির সভাপতি কেন্দ্রীয় যুবলীগ নেতা ওষুধ বিজ্ঞানী নাজমুল হাসান। এ সময় তিনি সবার সঙ্গে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।
গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন, আমি আজ অনেক গর্বিত; কেন না আমি নিজেও এ কলেজের একজন ছাত্র ছিলাম এবং এখন আমি এই কলেজের সেবা করার জন্য দায়িত্ব পেয়েছি। আমার প্রাণের এ প্রতিষ্ঠানের উন্নতির জন্য আমি সর্বাত্মক চেষ্টা করব। ইতোমধ্যে শিক্ষার মান আরো উন্নত করার লক্ষ্যে অধ্যক্ষসহ শিক্ষকদের সঙ্গে কিছু বিষয় নিয়ে আলোচনা করেছি।
বিদ্যালয় সূত্রে জানা যায়, বর্তমান সভাপতি নাজমুল হাসান, তিনি তার নিজস্ব অর্থায়নে কলেজের লাইব্রেরি আরো সমৃদ্ধ করার জন্য ব্যক্তিগতভাবে ১ম ধাপে ৫০ হাজার টাকার বই এবং বিজ্ঞানাগার ল্যাবে গবেষণাগারের যন্ত্রপাতি ক্রয়ের জন্য ২ লাখ টাকা দিয়েছেন।
উক্ত মতবিনিময় ও পরিচিতি সভায় উপস্থিত ছিলেন, নাভারণ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা বিদ্যুৎশাহী সদস্য খবির আহমেদ খান, বিদ্যুৎশাহী সদস্য সরদার শাহরিন আলম বাদল, দাতা সদস্য ফেরদৌস চৌধুরী রাজু, সহকারী অধ্যক্ষ আব্দুর রউফ, গভর্নিং বডির অভিভাবক সদস্য নজরুল ইসলাম, মোস্তফা কামরুজামান, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক নজিবুদৌলা সরদার প্রদীপ, সহকারী অধ্যাপিকা শাহনাজ পারভীন, সহকারী অধ্যাপক তৌহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক শামছুল রহমান, শরিফুজ্জামান ও মাহাবুব রহমান, প্রভাষক সাজ্জাদ হোসেন ও হাসানুজ্জামান প্রমুখ।

ছবির ক্যাপশান : নাভারণ ডিগ্রি কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির পরিচিতি সভায় দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সভাপতি কেন্দ্রীয় যুবলীগ নেতা ওষুধ বিজ্ঞানী নাজমুল হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান সব সদস্যসহ শিক্ষক-শিক্ষিকারা। ছবি : ভোরের কাগজ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়