বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

বালিমহালের নতুন ইজারাদার মুজিবুর এবং রতন : তাহিরপুর

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের যাদুকাটা বালিমহাল-১ ও ২ এর নতুন ইজারাদার হলেন মেসার্স রিয়ান এন্টারপ্রাইজের আলহাজ মুজিবুর রহমান তালুকদার ও মেসার্স সোহাগ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. রতন মিয়া। গত রবিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে মিলাদ মাহফিলের মধ্য দিয়ে মহাল দুটির ইজারা আদায় কার্যক্রম শুরু করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মেসার্স রিয়ান এন্টারপ্রাইজের আলহাজ মুজিবুর রহমান তালুকদার ও মেসার্স সোহাগ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. রতন মিয়া, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি খন্দকার মঞ্জুর আহমদ, পরিচালক সাবেক ইউপি চেয়ারম্যান রাখাব উদ্দিন, ব্যবসায়ী শাহ্ মো. রুবেল আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারাণ জুবের আহমদ অপু, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল প্রমুখ ।প্রসঙ্গত, চলতি বাংলা ১৪৩১ সন এক বছরের জন্য জেলা প্রশাসকের কার্যালয় থেকে সর্বোচ্চ দরদাতা হিসেবে ভ্যাট-ট্যাক্সসহ মোট ৩৯ কোটি টাকায় যাদুকাটা বালিমহাল-১ ও ২ এর ইজারা পান মেসার্স রিয়ান এন্টারপ্রাইজের আলহাজ মুজিবুর রহমান তালুকদার ও মেসার্স সোহাগ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. রতন মিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়