বেড়ানোর বাহানায় ইয়াবা পাচার, গ্রেপ্তার দুই

আগের সংবাদ

মহাসড়ক যেন মরণফাঁদ

পরের সংবাদ

দুই দিনব্যাপী মানবধর্ম মেলার উদ্বোধন : উল্লাপাড়া

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মমতাজ হাসান রিটু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : লালন সাঁইজীর বাণী ‘মানুষ ভজলে সোনার মানুষ হবি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুই দিনব্যাপী মানবধর্ম মেলার উদ্বোধন করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বন্যাকান্দি বাজারসংলগ্ন মাঠে বিশ্বশান্তি বাস্তবায়ন সংঘ বাংলাদেশের আয়োজনে এ মেলার উদ্বোধন করেন রিসার্চ ফেলো ও আদিবাসী গবেষণা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম।
বিশ্বশান্তি বাস্তবায়ন সংঘের সাধারণ সম্পাদক কবি ওমর ফারুকের সঞ্চালনায় ও সৈয়দ রহমত উল্লাহ রাজনের সভাপতিত্বে আলোচনা সভায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিশিষ্ট নাট্যকার ও লেখক অধ্যাপক ড. রতন সিদ্দিকী, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ফাহমিদা ইয়াসমিন কলি, জামালপুর জেলার ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের, উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক শামীম হাসান, তরিকতে আহলে বাইত বাংলাদেশের উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত শিক্ষক শামসুল হুদা মোমিন, তরিকতে আহলে বাইত বাংলাদেশের সাধারণ সম্পাদক, বিশিষ্ট লেখক ও গবেষক আজিজুল হক চিশতি। উদ্বোধনী অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শিল্পী রিলা চৌধুরী। সুরের সংস্কৃতি অনুষ্ঠানে কবিতা, সংগীত ও কাওয়ালী পরিবেশন করেন বাঁশরী, আদিবাসী, স্থানীয় ও জাতীয় পর্যায়ের শিল্পীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়