কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

শফিউল্লার খুনিদের গ্রেপ্তারের দাবি : দাউদকান্দিতে সড়ক অবরোধ

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : অটোচালক শফিউল্লার হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তারের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। গতকাল সোমবার বেলা ১১টায় মহাসড়কের দাউদকান্দি উপজেলার রায়পুর বাসস্ট্যান্ডে এ অবরোধ করা হয়। এ সময় কুমিল্লামুখী লেনের গৌরীপুর পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে। পরে দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউর রহমান, দাউদকান্দি মডেল থানার ওসি মো. মোজাম্মেল হক এবং দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. শাহীনূর ঘটনাস্থলে যান। অপরাধীকে শনাক্ত করে শিগগির আইনের আওতায় আনা এবং নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে আশ্বাস দেন। এরপর অবরোধকারীরা মহাসড়ক থেকে সরে যান।
জানা যায়, ঈদের গত বুধবার রাতে নিখোঁজ হন উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের আউটবাগ গ্রামের মৃত রুক্কু মিয়ার ছেলে শফিউল্লাহ (৩৫)। গত শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার গৌরীপুর ইউনিয়নের হাড়িয়ালা গ্রামের ডোবা থেকে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ।
দাউদকান্দি মডেল থানার ওসি মো. মোজাম্মেল হক বলেন, অটোরিকশা ছিনতাইয়ের জন্য সংঘবদ্ধ চোররা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। হত্যাকারীদের শনাক্ত এবং অটোরিকশাটি উদ্ধারে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়