কবিতাসমগ্র

আগের সংবাদ

অন্তর্দ্বন্দ্ব ঠেকাতে কঠোর বার্তা

পরের সংবাদ

বঙ্গবন্ধু স্মৃতি সংঘে তালা, আ.লীগের প্রতিবাদ সভা : নোয়াখালী

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদর উপজেলায় বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে তালা ঝুলিয়ে দেয়া, নেতাকর্মীর ওপর হামলা ও ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহারসামগ্রী ইউনিয়ন আওয়ামী লীগকে পাশ কাটিয়ে উপজেলা চেয়ারম্যানের অনুগত নেতাদের মাধ্যমে বিতরণের প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গত রবিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী জাহিদুল ইসলাম পারভেজের সার্বিক ব্যবস্থাপনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলার নোয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হাসানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন।
বক্তারা বলেন, ঈদুল ফিতরের পরের দিন শুক্রবার সন্ধ্যায় ডাক্তার বাজার বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানের শ্যালিকার জামাতা বোরহান উদ্দিন বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘের সাটারে তালা ঝুলিয়ে দিয়ে ঈদ পুনর্মিলনী বানচাল করার চেষ্টা করেন। দলীয় নেতাকর্মীরা তালা খুলে ঈদ পুনর্মিলনী করতে গেলে বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে বোরহান আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করে।

হামলায় যুবলীগ নেতা মো. ফারুক ও রাজু আহত হন।

বক্তারা আরো বলেন, ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের চাল উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় না করে সরকারি চাল উপজেলা পরিষদ চেয়ারম্যানের আত্মীয় বোরহানের মাধ্যমে ডাক্তার বাজার বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে এনে বিতরণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়