গজারিয়ায় পুকুর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বাংলাদেশসহ বিশ্বজুড়ে অস্বস্তি

পরের সংবাদ

হাওর ভিউ রেস্ট হাউসের ভিত্তিপ্রস্তর উদ্বোধন : বিশ্বম্ভরপুর

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

স্বপন কুমার বর্মন, বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) থেকে : বিশ্বম্ভরপুর উপজেলা প্রশাসন চত্বরের সামনে হাওর ভিউ রেস্ট হাউসের (উপজেলা প্রশাসন রেস্ট হাউস) ভিত্তিপ্রস্তর নির্মাণকাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. মোহাম্মদ সাদিক। গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসন চত্বরের সামনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মফিজুর রহমানের পরিকল্পনা ও বাস্তবায়নে এই হাওর ভিউ রেস্ট হাউস নির্মাণের উদ্যোগ নেয়া হয়।
এদিকে ভিত্তিপ্রস্তর উদ্বোধনের পর উপজেলা পরিষদ গণমিলনায়তনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অসচ্ছল, অসহায় ও দুস্থ মানুষের মধ্যে পোশাক বিতরণ করেন সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংসদ সদস্য ড. মো. সাদিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল আলম সিদ্দিকী, সলুকাবাদ ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী তপন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়