গজারিয়ায় পুকুর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

বাংলাদেশসহ বিশ্বজুড়ে অস্বস্তি

পরের সংবাদ

সাভারে ঈদ উপহার পেল দুই শতাধিক অসহায় প্রতিবন্ধী

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৯, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন সাভার (ঢাকা) থেকে : সাভারে এইচ এল ফাউন্ডেশন ফর স্যোশাল এক্সিলেন্স এর উদ্যোগে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
গত রোববার বিকালে সাভারের ডগরমোড়া এলাকায় সংগঠনের কার্যালয়ে দুই শতাধিক দুস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে ঈদ উপহার ও খাদ্য সামগ্রীসহ ইফতার বিতরণ করা হয়।
সংগঠনের সভাপতি এ কে এম হাফিজুল্লাহ্ খান লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব। এছাড়া আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহুল চন্দ, সদর ইউনিয়ন চেয়ারম্যান সোহেল রানা, ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুর রহমান, তেতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম, স্থানীয় ব্যবসায়ী জাহেদুল ইসলাম জাহিদ, সোহেল রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা।
এ এক এম হাফিজুল্লাহ খান লিটন বলেন, আর্তমানবতার সেবা, বর্ণ বৈষম্য, অসমতা এবং সম্পাদকীয়তামুক্ত সমাজ প্রতিষ্ঠা, তারুণ্যের শক্তিকে সমৃদ্ধিতে পরিণত, শিক্ষিত বেকার তরুণ সমাজকে কর্মের মাধ্যেমে যুক্ত করা।

সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষ করে প্রান্তিক নারীদের স্বনির্ভর করে গড়ে তোলা, স্মাট বাংলাদেশ বিনির্মাণে সরকার ঘোষিত সব পরিকল্পনা বাস্তবায়নে সহায়তা, সর্বোপরি স্বদেশপ্রেমে উজ্জীবিত হয়ে একটি আধুনিক দেশ ও জাতি গঠনে সব কল্যাণমূলক কর্মের সঙ্গে সম্পৃক্ত হওয়ার দৃঢ সংকল্পে এ সংগঠনের আত্মপ্রকাশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়